স্কুলের শৌচাগারে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার

0
55

গোটা ভারতে চলতি বছরের সেপ্টেম্বর মাসে দিল্লির নিকটাবর্তী গুরুগ্রামে রিয়ান ইন্টারন্যাশনাল স্কুলে এক পড়ুয়ার রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল। আর এবার খোদ দিল্লির একটি বেসরকারি স্কুলেই ছয় বছরের এক শিশুকে যৌন হেনস্থার শিকার হতে হল।

জানা গেছে, শৌচাগারে প্রথম শ্রেণির ওই পড়ুয়াকে ধর্ষণ করেছে স্কুলেরই এক কর্মী। দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে মাকে গোটা ঘটনার জানায় ওই পড়ুয়া। স্কুলে গিয়ে প্রিন্সিপালকে বিষয়টি জানান ওই পড়ুয়ার বাবা-মা। অভিযুক্তকে ইতোমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, তিন মাস আগে ওই স্কুলে সাফাইকর্মী হিসেবে কাজে যোগ দিয়েছিল সে।

নির্যাতিতা পড়ুয়ার বাবা জানান, বুধবার দুপুরে স্কুল চলাকালীন ছাত্রীদের শৌচাগারে গিয়েছিল প্রথম শ্রেণির ওই পড়ুয়া। সেখানে তাকে ধর্ষণ করে স্কুলের এক কর্মী। শৌচাগারে ছাত্রীদের সাহায্য করার জন্য স্কুলে একজন মহিলা কর্মী আছেন। কিন্তু ঘটনার সময়ে শৌচাগারে ছিলেন না তিনি।

নির্যাতিতা পড়ুয়ার বাবা আরও বলেন, ‘অন্য  কাজে ওই মহিলা কর্মীকে নিচে পাঠানো হয়েছিল। আমার মেয়ে শৌচাগার ব্যবহার করার পর, সাহা্য্যের জন্য ওই মহিলা কর্মীকে ডেকেছিল। কিন্তু, তাঁর অনুপস্থিতির সুযোগ নিয়ে শৌচাগারে ঢোকে পড়ে স্কুলের এক পুরুষকর্মী। সে আমার মেয়েকে ধর্ষণ করেছে। ’

Facebook Comments