১৫ আগস্ট ভুয়া জন্মদিন পালন করলেই প্রতিহত করবে ছাত্রলীগ: জাকির

0
129

আগস্ট মাস সমগ্র বাঙালি জাতির জন্য শোকের মাস। এই মাসের ১৫ আগস্ট খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালনের নামে জাতীয় শোক দিবসের ভাবগাম্ভীর্যের ম্লান করার চেষ্টা করলে সঙ্গে সঙ্গে তা প্রতিহত করা হবে বলে উল্লেখ করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

সোমবার সকালে  ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় ছাত্রলীগ আয়োজিত ‘স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির’ উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন। ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এই কর্মসূচির আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের(বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহি উদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের(স্বাচিপ) সভাপতি ডা. এম ইকবাল আর্সলান, বিএমএ মহাসচিব ডা. এহতেশামুল হক চৌধুরী, স্বাচিপ মহাসচিব ডা. এম এ আজিজ, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, ঢাবি শাখার সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

দেশের বিভিন্ন জেলায় বন্যা কবলিত অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানিয়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, বন্যা দুর্গত এলাকায় গিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা স্যালাইন, খাবার সহ ত্রাণসামগ্রী বিতরণ করবে এবং বন্যা কবলিত অসহায় মানুষের পাশে থেকে সাহায্য করবে।

সভায় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়ে বলেন, অনেক ঘাতক এখনো বিদেশের মাটিতে পলাতক রয়েছে। তাদেরকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে।

বক্তব্য শেষে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন রক্তদানের মধ্যদিয়ে পরবর্তী কর্মসূচির সূচনা করেন।

Facebook Comments