সুয়ারেজের শুভকামনা নেইমারের জন্য

0
76

ভেঙে যাচ্ছে বার্সেলোনার ‘এমএসএন’ ত্রয়ী। ‘এমএসএন’-এর ‘এন’, মানে নেইমার ন্যু ক্যাম্প ছেড়ে যোগ দিচ্ছেন পিএসজিতে। বিদায়ী সতীর্থকে আগেই শুভকামনা জানিয়েছেন ‘এম’, অর্থাৎ লিওনেল মেসি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে এবার শুভকামনা জানালেন ‘এস’, মানে লুইস সুয়ারেজও।

ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড গড়ে নেইমারকে দলে টানতে যাচ্ছে পিএসজি। নেইমারের বাইআউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত ফরাসি ক্লাবটি। বুধবার বার্সেলোনার অনুশীলনে এসে ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এর কয়েক ঘণ্টা পরই পিএসজির হয়ে স্বাস্থ্যপরীক্ষার জন্য পোর্তোতে চলে যান ২৫ বছর বয়সি তারকা।

নেইমার বুধবার বার্সেলোনার অনুশীলনে এসে সতীর্থদেরও জানিয়ে দেন নিজের বিদায়ের কথা। এর কয়েক ঘণ্টা পর ইনস্টাগ্রামে নেইমারকে শুভকামনা জানিয়ে আবেগময় একটা পোস্ট দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি। বৃহস্পতিবার নেইমারকে শুভকামনা জানিয়েছেন উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজও।

ইনস্টাগ্রামে নেইমারের সঙ্গে একটি ছবি পোস্ট দিয়ে সুয়ারেজ লিখেছেন, ‘বন্ধু আমার, আগামীর সবকিছুর জন্য তোমার মঙ্গল কামনা করছি! তোমার সমর্থন, তোমার সঙ্গে থেকে আমি যা কিছু শিখেছি এবং একসঙ্গে আমরা যেসব দারুণ মুহূর্ত কাটিয়েছি, সেসবের জন্যও তোমাকে ধন্যবাদ! এভাবেই থেকো এবং কখনো বদলে যেও না, তোমাকে ভালোবাসি ছোট ভাই।

বৃহস্পতিবার অবশ্য নেইমারের পিএসজিতে যোগ দেওয়ার প্রক্রিয়া নাটকীয় মোড় নিয়েছে। এদিন তার আইনজীবী বাইআউট ক্লজের অর্থ দিতে গেলে লা লিগা কর্তৃপক্ষ সেটা নেয়নি, সেটা প্রত্যাখ্যাত হয়েছে। এতে নেইমারের দলবদলও ঝুলে গেছে।

Facebook Comments