নিয়োগের ১০ দিনের মধ্যেই মিডিয়া প্রধানকে বরখাস্ত করলেন ট্রাম্প

0
71

নিয়োগ পাওয়ার ১০ দিনের মধ্যেই হোয়াইট হাউজের যোগাযোগ বিষয়ক পরিচালক অ্যান্থনি স্ক্যারমুচ্চিকে বরখাস্ত করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার তাকে বরখাস্ত করা হয়।

অ্যান্থনি স্ক্যারমুচ্চিকে যোগাযোগ বিষয়ক পরিচালক হিসেবে নিয়োগ দেওয়ার পরপরই হোয়াইট হাউজের চিফ অব স্টাফ রেইন্স প্রিয়েবাস ও মুখপাত্র সিয়ান স্পাইসার পদত্যাগ করেন। পরবর্তীতে জন কেলিকে নতুন চিফ অব স্টাফ হিসেবে নিয়োগ দেন প্রেসিডেন্ট ট্রাম্প, যিনি সোমবার শপথ নিয়েছেন।

এর আগে, কর্মস্থলে যোগ দিয়েই সিনিয়র সহকর্মীদের নিয়ে সাংবাদিককে ফোন করে অশ্লীল কথা বলেন স্কারমুচ্চি। এ নিয়ে বেশ সমালোচনায় পড়েন তিনি।

এদিকে স্কারমুচ্চির অব্যাহতি নিয়ে এক বিবৃতিতে হোয়াইট হাউজ বলছে, ‘অ্যান্থনি স্কারমুচ্চি হোয়াইট হাউজের কমিউনিকেশনস ডিরেক্টরের পদ থেকে সরে যাচ্ছেন। ’

‘স্কারমুচি মনে করেন, হোয়াইট হাউজের চিফ অব স্টাফ জন কেলিকে তার নিজের টিম গঠনের সুযোগ দেওয়া উচিত। আমরা তার জন্য শুভকামনা জানাচ্ছি। ’

তবে পশ্চিমা সংবাদমাধ্যম বলছে ভিন্ন কথা। ওয়াল স্ট্রিটের সাবেক আর্থিক ব্যবস্থাপক স্কারমুচ্চিকে যোগাযোগ বিষয়ক পরিচালককে সরিয়ে দিয়েছেন সদ্য চিফ অব স্টাফ পদে নিয়োগ পাওয়া জন কেলি। যিনি এর আগে হোমল্যান্ড সিকিউরিটি বিভাগে কর্মরত ছিলেন।

Facebook Comments