নতুন বুবলীকে দেখবে দর্শক

0
122

গত বছর চলচ্চিত্রে নাম লিখিয়েই সবাইকে চমকে দিয়েছেন শবনম বুবলী। কারণ জীবনের প্রথম দুই ছবিতেই শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। রাজু চৌধুরীর ‘শ্যুটার’ ও শামীম আহমেদ রনীর ‘বসগিরি’ নামের এ ছবি দুটি মুক্তির পরই বেশ প্রশংসা পান এই অভিনেত্রী।

কোরবানির ঈদে নতুন দুটি ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন আবারো বুবলী ও শাকিব খান। নতুন এই ছবি দুটি হচ্ছে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’।

এরই মধ্যে ছবি দুটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। দুটি ছবিতে কেমন ভূমিকায় পাওয়া যাবে তাকে জানতে চাইলে বুবলী বলেন, দুটি ছবি দুই ধরনের। ‘রংবাজ’ একদম মসলা ফিল্ম। আর সুন্দর লোকেশনে শুটিং হয়েছে। ছবির গল্পও সুন্দর। ইউনিটের সবাই দেশে ও দেশের বাইরে বেশ আন্তরিকভাবে কাজ করেছে। বিশেষ করে সুইজারল্যান্ডের বরফের পাহাড়ে রোমান্টিক গান করেছি। ইতালির মিলানে একটি ও ভারতের সুন্দর কিছু লোকেশনে দুটি গান করেছি। এটা ১০০ ভাগ দেশীয় ছবি। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রথম লোকাল বাংলাদেশি প্রোডাকশন।

তাদের সঙ্গে সহপ্রযোজনা করছে রূপরঙ চলচ্চিত্র। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নূতন, সাদেক বাচ্চু, জাহিদ প্রমুখ। কোনো ভারতের অভিনয়শিল্পী এখানে অভিনয় করেনি। শুধু গানের কোরিওগ্রাফি করেছে একটা ভারতীয় টিম।

বুবলী বলেন, এ ছবির গল্পটিও চমৎকার। এতে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। এমন রূপে দর্শক আমাকে প্রথম দেখবে। এজন্য ছবির পরিচালক ও প্রযোজককে ধন্যবাদ জানাতে চাই। কারণ তাদের কাস্টিংয়ের জন্যই আমি এমন চরিত্রে অভিনয় করতে পেরেছি। ‘অহংকার’ ছবিতে নতুন বুবলীকে দেখবে দর্শক। আর ছবির শুটিং সেটে শুরু থেকে শেষ পর্যন্ত অনেকের প্রশংসাও পেয়েছি। এমনকি সেন্সরবোর্ডের সিনিয়র সদস্যরাও ছবিটি দেখে প্রশংসা করেছেন। এ ছবিতে নূতন আপা, মিজু আহমেদ, সাদেক বাচ্চুসহ বেশ ক’জন সিনিয়রের সঙ্গে অভিনয় করেছি। সবাই খুব সহযোগিতা করেছেন। তাই এক কথায় বলতে গেলে দুটি ছবি নিয়েই আমি বেশ আশাবাদী। বুবলী অভিনীত আবারো দুটি নতুন ছবিতে নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। তাই অনেকেরই প্রশ্ন- সামনে তাকে শাকিবের বাইরে অন্য কোনো নায়কের সঙ্গে কি দেখা যাবে? এর উত্তরে বুবলী বলেন, আমার ছবিগুলোতে অনেক সিনিয়র শিল্পী অভিনয় করেছেন।

Facebook Comments