মামলার খোঁজে চট্টগ্রামের ডিবি কার্যালয়ে বাবুল আক্তার

0
29

চট্টগ্রামের আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলার বাদী সাবেক পুলিশ সুপার বাবুল আকতার দ্বিতীয়বারের মতো চট্টগ্রাম মহানগর পুলিশ কার্যালয়ের গোয়েন্দা শাখায় (ডিবি) উপস্থিত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তার কার্যালয়ে ছিলেন তিনি।

এর আগে গত বছরের ১৫ ডিসেম্বর এ মামলার বিষয়ে সিএমপিতে এসেছিলেন বাবুল আক্তার। ওই দিন প্রায় আড়াই ঘণ্টা তদন্তকারী কর্মকর্তার সঙ্গে কথা বলেছিলেন বাবুল আকতার।

মঙ্গলবার এই হত্যা মামলার তদন্ত কর্মকর্তার ডাকে লালদীঘির পাড়ে নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এসেছেন (বাবুল আক্তার) বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার কামরুজ্জামান।

তিনি বলেন, মিতু হত্যা মামলার তদন্ত শেষ পর্যায়ে রয়েছে। বাবুল আক্তার মামলার বাদী। কিছু কথা বলার জন্য তাকে ডাকা হয়েছে। তাছাড়া মামলার বাদী হিসেবে কিছু তথ্য জানতে এবং তদন্তে সহযোগিতা করতে তিনি এসেছেন।

স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার বাদী ও সাবেক পুলিশ সুপার বাবুল আকতার বলেন, হত্যা মামলার খোঁজ-খবর নেয়ার জন্য চট্টগ্রামে এসেছি। এ বিষয়ে তদন্ত কর্মকর্তার সঙ্গে আলোচনা করেছি।

প্রসঙ্গত, গত বছরের ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন সাবেক পুলিশ সুপার বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

Facebook Comments