‘কাপুর’ পরিবারের সবচেয়ে বেশি শিক্ষিত পুরষ রণবীর!

0
119

এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে বিশেষ মুখ খোলেন না রণবীর কাপুর। কিন্তু কোনও প্রশ্ন উঠলেই তার সরাসরি জবাব দিয়ে দেন তিনি। খুব একটা লুকোচুরি না করেই ফাঁস করে দেন অতীতের রহস্য। নুজের ছবি ‘জগ্গা জাসুস’ মুক্তির আগেও ঠিক তেমনটাই করলেন তিনি। ঋষি কাপুরের এই পুত্রের দাবি, তিনিই তার পরিবারের সবচেয়ে বেশি শিক্ষিত পুরুষ।

নিজের বোল্ড ইমেজের জন্য প্রায় দিনই খবরে থাকেন ঋষি কাপুর। বিশেষ করে তার মেজাজি টুইটগুলির সৌজন্যে। বাবার এই মেজাজকেই ছোটবেলায় বেজায় ভয় পেতেন রণবীর। বিশেষ করে যখন তার পরীক্ষার ফল খারাপ হত। ছেলের সঙ্গে রেজাল্ট আনতে স্কুলে যেতেন নিতু কাপুর। যথারীতি রণবীরের ফল ভাল হত না এবং নীতু তাকে ভয় দেখাতেন বাবাকে বলে দেবেন বলে। ভয় পেয়ে রণবীর মা’কে কথা দিতেন, পরের বছর তাঁর পরীক্ষার ফল ভাল হবেই।

এত কিছুর পরও তার পরিবারের সবচেয়ে শিক্ষিত পুরুষ রণবীরই, কারণ তিনিই একমাত্র দশম শ্রেণির পরীক্ষা পর্যন্ত ফেল করেননি। আর ৫৬ শতাংশ নম্বর পেয়ে পাশ করেছেন। আর এতেই বেশ খুশি জুনিয়র কাপুর। কারণ তার বাবা ঋষি নিজে অষ্টম শ্রেণিতে ফেল করেছিলেন। আর তার দাদা ফেল করেছিলেন ষষ্ঠ শ্রেণিতে। তাদের থেকে অন্তত তিনি বেশি পড়াশোনা করেছেন, এতেই বেশ খুশি রণবীর। তবে পড়াশোনায় তেমন ভাল না হলেও স্কুলে একটি কাজ খুব ভাল করতেন রণবীর। ফুটবল খেলতে ভীষণই ভালবাসতেন এই অভিনেতা। তাই সময় পেলেই ছুটে যেতেন স্কুলের ময়দানে। ফুটবলের প্রতি নায়কের প্রেম এখনও বর্তমান রয়েছে। অভিনয়ের পাশাপাশি সুযোগ পেলেই নেমে যান মাঠে।

Facebook Comments