যুক্তিতেই মুক্তি আসুন যুক্তিবাদী হই

0
89

যুক্তিতেই মুক্তি আসুন যুক্তিবাদী হই’
এই শ্লোগানকে সামনে রেখে ( ১৬ই জুন, ২০১৭ ) শুক্রবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশ ও আফ্রিকা মহাদেশের জিবুতি, নাইজেরিয়া ও সুমালিয়ার শিক্ষার্থীদের অংশগ্রহণে  “১ম আন্তর্জাতিক প্রদর্শনী বিতর্ক ও ৯ম বার্ষিক ইফতার-ডিনার পার্টি- ২০১৭” অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠান ছাড়াও ১৫ই মে থেকে শুরু হওয়া বিশ্ব পরিবার দিবস বিষয়ক অন্তঃ ক্লাব শিক্ষা, বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও মাসব্যাপী কর্মশালার সমাপনী অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করে জাতীয় বিতর্ক সংগঠন বাংলাদেশ ডিবেট ওয়ারিয়র্স, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আন্তর্জাতিক হোটেল ও পর্যটন বিভাগ এবং ফেডেরেশন অব হস্পিটালিটি, ট্যুরিসম এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট। এ সময় বাংলাদেশ ডিবেট ওয়ারিয়র্স এর স্কুল অব ডিবেট এন্ড কালচারাল এর ১০ম ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়।বাংলাদেশ ডিবেট ওয়ারিয়র্স এর সাবেক সম্পাদক জিয়া হায়দার এবং বিশ্ববিখ্যাত বক্সার মোহাম্মাদ আলীর স্মরণে আয়োজিত অনুষ্ঠানের স্থান ও সার্বিক সহযোগিতায় ছিল আহার থাই, চাইনিজ ও ইন্ডিয়ান রেস্টুরেন্ট (শঙ্কর প্লাজা, শঙ্কর, ধানমণ্ডি, ঢাকা)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন আহার থাই, চাইনিজ ও ইন্ডিয়ান রেস্টুরেন্টের জেনেরাল ম্যানেজার জনাব রোজারিও।

বিশেষ অতিথি ও অংশগ্রহণকারী হিসেবে ছিলেন বাংলাদেশ ডিবেট ওয়ারিয়র্স, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও ফেডেরেশন অব হস্পিটালিটি, ট্যুরিসম এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট এর শিক্ষার্থী ও সদস্যবৃন্দ এবং আফ্রিকা মহাদেশের শিক্ষার্থীবৃন্দ।

বাংলাদেশ ডিবেট ওয়ারিয়র্স ও ফেডেরেশন অব হস্পিটালিটি, ট্যুরিসম এন্ড ইভেন্ট ম্যানেজমেন্টের সভাপতি জনাব এম এ নাহিয়ান অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন। তিনি তার বক্তব্যে বলেন খুব শীঘ্রই জাতীয় বিতর্ক সংগঠন বাংলাদেশ ডিবেট ওয়ারিয়র্স, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আন্তর্জাতিক হোটেল ও পর্যটন বিভাগ এবং ফেডেরেশন অব হস্পিটালিটি, ট্যুরিসম এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট আঞ্চলিক, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের শিক্ষা, বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করবে।

উক্ত অনুষ্ঠানে গণমাধ্যম সহযোগী হিসেবে আছে নিউজ এ জেট ২৪ ডট কম, মুক্ত সংবাদ ডটকম, টি ভি এ জেট, দুরন্ত শিশুকিশোর পত্রিকা, রিফ্লেক্তর ম্যাগাজিন, রেডিও নেক্সট, মাতৃক মিডিয়া এবং বিডি২৪।

Facebook Comments