ভৈরবে সাংবাদিক আশরাফুল আলম কে প্রাণে মেরে ফেলার চেষ্টা।

0
429

ইফতেখার আহমেদ নিপুঃ কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের সাইদুর রহমানের পুত্র মজিবুর রহমান (৩০) ও তার চোট ভাই দৈনিক আমাদের কণ্ঠের ভৈরব প্রতিনিধি ও ভৈরব ইনফো ডটকমের নির্বাহী সম্পাদক আশরাফুল আলম কে পূর্ব শ্রত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র সস্ত্র রামদা হকিস্টিক বল্লম দিয়ে প্রানে মেরে ফেলার চেষ্টা করেছিলেন একই গ্রামের মৃত চাঁন মিয়া পুত্র বিএনপি নেতা বরজু মিয়া (৫০) তার সঙ্গীয় ও আঙ্গুর মিয়ার পুত্র ফরিদ মিয়া (৩৮) ও সোহরাব (৩০), জুয়েল (২২) আঃ সাত্তার মিয়া (৪৫) ও তার পুত্র প্রবাসী উজ্জল মিয়া (২৫) ও তোফাজ্জল (২৩),কাজল মিয়া (১৮), আতর মিয়ার পুত্র রস্তম (২৮) ও ইসহাক মিয়া (৩৫) মৃত নাছির উদ্দিনের পুত্র সাফায়েত (৩০)মৃত আঃ অহিদ মিয়ার পুত্র মোঃ সাগর (১৮)।

এব্যাপারে গুরুতর আহত সাংবাদিক আশরাফুল আলম বলেন, গত ৮জুন সকালে আমার বাড়ীর পাশের বাড়িতে এলাকার মাতাব্বরগণ জমির সীমানা নিয়ে মাপামাপির এক পর্যায়ে সমাধানের লক্ষ্যে কথা বলতে গিয়ে প্রতি পক্ষ উপজেলার গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শহিদুল্লাহ কায়সার কলেজের প্রতিষ্টাতা মোঃ শহিদুল্লাহ কায়সার এর সামনে উপর উল্লেখিত লোকজন আমার বড় ভাই মজিবুর রহমান কে দেশীয় দা দিয়ে কোপ মারে পরে আমি আমার ভাইকে বাচাঁতে গেলে আমাকেও তারা আমার হাত পা ধরে আমার মাথায় দেশীয় দা দিয়ে কোপ মারে। এবং দেশীয় বিভিন্ন অস্ত্রাধী দিয়ে আমার এবং আমার বড় ভাইয়ের শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি আঘাত করে। পরে আমাকে বাড়ীর প্রতিবেশীরা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা করান। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল প্রেরণ করা হয়েছে। এব্যাপারে কর্তব্যরত চিকিৎসক বলেন, আহত সাংবাদিক আশরাফুল আলম এর মাথায় দেশীয় অস্ত্র দা দিয়ে মাথায় প্রায় ৩ইঞ্চি পরিমান ডেবে রক্তাক্ত জখম হওয়ায় মাথায় ১০টি সেলাই লেগেছে। এবং তার বড় ভাই মজিবুর রহমান এর মাথায় ৩টি সেলাই লেগেছে। ঘটনার খবর পেয়ে ভৈরব থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ব্যাপারে ভৈরব থানার অফিসার ইনচার্জ মুখলেছুর রহমান বলেন, উক্ত ঘটনায় সাংবাদিক আশরাফুল আলমের পিতা মোঃ সাইদুর রহমান বাদী হয়ে ১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩৭৯/১১৪/৫০৬/৩৪ দঃ বিঃ ধারায় ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ১১ তারিখ-০৮/০৬/১৭ইং।

উক্ত ঘটনায় গত ৯জুন বিকেলে মামলার আইও এসআই জোবায়ের হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে প্রধান আসামী বিএনপি নেতা বরজু মিয়া (৫০) কে গ্রেফতার করে। বাকীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় দোষীদের দ্রুত গ্রেফতারের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে নিন্দা জানান দৈনিক লাল সবুজের দেশ পত্রিকা ও পাক্ষিক অপরাধ জগৎ পত্রিকার সম্পাদক আলহাজ্ব মোঃ সোহেল আহমেদ, দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম, কালিকাপ্রসাদ ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ ফারুক মিয়া,এনটিভির স্টাফ রিপোটার মোস্তাফিজুর রহমান আমিন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারন সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠের নির্বাহী সম্পাদক আলাল উদ্দিন, দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার সম্পাদক ও দৈনিক সংবাদ পত্রিকার ভৈরব প্রতিনিধি সোহেল সাশ্র“, ভৈরব সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি ও খোলা কথার প্রধান সম্পাদক ডাঃ আঃ লতিফ, ভৈরব ইয়াং রিপোর্টার্স এসোসিয়েশন সভাপতি ও দৈনিক জনতা ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, সিনিয়র সহ-সভাপতি ভৈরব ইনফো ডটকমের সম্পাদক ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক লায়ন শামীম আহমেদ, সাপ্তাহিক নতুন বাংলার প্রধান সম্পাদক ও দৈনিক ইনকিলাব ভৈরব প্রতিনিধি এম আর রুবেল, বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী, সংগীত পরিচালক ও কলামিস্ট রাকিব মোসাব্বির, দৈনিক আলোকিত বাংলাদেশের ভৈরব প্রতিনিধি আল আমিন টিটু, দৈনিক আমার সংবাদ ভৈরব প্রতিনিধি মোঃ জামাল মিয়া, দৈনিক আমার বার্তা ভৈরব প্রতিনিধি এম আর হৃদয়, ভৈরব ইনফো ডটকম ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার বার্তা সম্পাদক নাজির আহমেদ আল আমিন, ভৈরব ইনফো ডটকম ব্যস্থাপনা সম্পাদক ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকা স্টাফ রিপোটার রাফিজুল হাসান সানজিব, পার্থিব নাট্য সংঘের সভাপতি পরিচালক পার্থিব মামুন, যৌতুক বিরোধী আন্দোলক জুম্মা খান নিয়াজী প্রমূখ। উক্ত ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবীতে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজনের উদ্যোগ নিচ্ছেন।

Facebook Comments