আশি বছরের বৃদ্ধার চরিত্রে কঙ্গনা!

0
137

অভিনেত্রী কঙ্গনা রানাউত জানিয়েছেন নিজের পরিচালিত প্রথম সিনেমা ‘তেজু’তে আশি বছরের এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করবেন তিনি।

নিজের প্রযোজনার বাইরে কোনো ছবিতে অভিনয় করবেন না- ক’দিন আগেই এমন ঘোষণা দেন কঙ্গনা রানাউত। এবারে জানালেন শিগগিরই শুরু হবে তার প্রযোজিত ও পরিচালিত প্রথম ছবি ‘তেজু’র দৃশ্যধারণের কাজ।

‘তেজু’ ছবিকে এক আশি বছর বয়েসি এক তেজী বৃদ্ধার গল্প বলা হয়েছে যে কিনা মৃত্যুর জন্য মোটেও প্রস্তুত নন। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। চলতি বছরের ডিসেম্বরেই শুরু হবে এ ছবির দৃশ্যধারণের কাজ। ২০১৮-এর শেষের দিকে মুক্তি পাবে ছবিটি।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাতকারে কঙ্গনা বলেন, “ছোটবেলায় আমি আমার দাদী’র কাছে বড় হয়েছি। আমি যখন অনেক ছোট তখন তার বয়েস ছিলো আশির কোঠায়। বৃদ্ধ মানুষের ভীড়ে বড় হওয়ায় আমি খুব কাছ থেকে তাদের কষ্টগুলো দেখার সুযোগ পেয়েছি। ‘তেজু’ ছবিতে তাই এরকমই একটি বিষয় তুলে ধরার চেষ্টা করেছি। এ ছবির প্রধান চরিত্র একজন আশি বছর বয়েসি বৃদ্ধা যে এখনো মৃত্যুর জন্য প্রস্তুত নয়।”

কঙ্গনা আরও বলেন, “বার্ধক্য কিংবা মৃত্যুর কথা বলা হলেও নির্মাণের দিক দিয়ে এটি মোটেও একঘেয়ে হবে না। বরং কৌতুক ও মজার ছলেই এ ছবিতে বার্থক্য ও মৃত্যুর মতো স্পর্শকাতর বিষয় নিয়ে বলা হবে।”

কঙ্গনার নতুন প্রযোজনা সংস্থা মণিকর্ণিকা ফিল্মস থেকেই প্রযোজনা করা হবে ছবিটি। কঙ্গনা প্রযোজক বন্ধু শৈলেশ সিংয়ের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন কঙ্গনা।

ক’দিন আগেই ‘রেঙ্গুন’ অভিনেত্রীর বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ এনেছেন পরিচালক কেতন মেহতা। তার ‘রানি অফ ঝাঁসি: দ্য ওয়ারিয়র কুইন’য়ের গল্প চুরি করে ‘মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ নির্মাণ করা হচ্ছে বলে থানায় অভিযোগ করেন তিনি। এছাড়া কঙ্গনার প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘সিমরান’য়ে চিত্রনাট্যকার অপূর্ব আসরানির নাম দেওয়া হয়নি বলেও অভিযোগ করেন তিনি।

Source: bdnews24

Facebook Comments