আসছে রাকিব’র মিউজিক্যাল ফিল্ম “মন যে দেওয়ানা”

0
561

ইফতেখার আহমেদ নিপুঃ জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক রাকিব মোসাব্বিরকে সকলেই চেনেন গানের মানুষ হিসেবে। তবে ইদানিং তিনি নির্মাতা হিসেবেও কাজ করছেন। সম্প্রতি নিজের সুর-সংগীত ও গায়কীতে ‘মন যে দেওয়ানা’ গানের ভিডিও নির্মাণ করলেন রাকিব মোসাব্বির।

গানটি লিখেছেন নাট্যকার ও গীতিকার রেজাউর রহমান রিজভী। এ প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, ‘অনেকদিন ধরেই মাথায় ফিল্মি ফ্লেভারের একটি থ্রিলারধর্মী গল্প ঘুরছিল। এরই মধ্যে সম্প্রতি তৈরি করলাম রিজভী ভাইয়ের লেখা ও আমার গায়কীতে ‘মন যে দেওয়ানা’ গানটি। গানটির ভিডিও নির্মাণের সময় থ্রিলারধর্মী এই গল্পটিই ফুটিয়ে তোলার চেষ্টা করলাম। কতটুকু সফল হয়েছি সেটা দর্শকরাই ভালো বলতে পারবেন। তবে আমি এটুকু অন্তত বলতে পারি যে, ‘মন যে দেওয়ানা’ গানটি ও এর ভিডিও দর্শক-শ্রোতারা পছন্দ করবেন।’ ‘মন যে দেওয়ানা’ গানটির অডিও-ভিডিও প্রযোজনা করেছে কন্টেল।

গানের ভিডিওতে অভিনয় করেছেন দেব দ্বীপ, এসকে তৃষ্ণা, শামীম আহমেদ, আশরাফুল আলম ও আরিফ। গানটির চিত্রায়ন হয়েছে ভৈরবের বিভিন্ন লোকেশনে। গানটির পোস্ট-প্রোডাকশনের কাজ হয়েছে রাকিবের নিজস্ব ভিজ্যুয়াল প্রোডাকশন আরএম এন্টারটেইনমেন্ট থেকে। খুব শীগ্রই কন্টেল-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দর্শকরা ভিডিওটি দেখতে পাবেন বলে রাকিব জানিয়েছেন।

Facebook Comments