ছাগলটি প্রাণে বেঁচে গেলো (ভিডিও)

0
121

দৃশ্যটি এমন যে, শিকার বাঁচার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে প্রাণপণ, অপরদিকে শিকারি চাচ্ছে শিকারকে উদরস্থ করতে। এগিয়ে চলেছে প্রকৃতির এই চিত্রনাট্য। গল্পের ভাঁজে ভাঁজে যেনো চরম উত্তেজনা। ৪০ মিনিট ধরে চলা টানটান দৃশ্যটি একেবারে জমজমাট। জমে গেছে বহু মানুষ। তাদের হাতে লাঠি-সোঠা।

এই শিকার একটি ছাগল, অপরদিকে শিকারি বিশাল এক অজগর। গ্রামের পাশের জঙ্গলে হাঁটছিল ও খাবার খাচ্ছিল ছাগলটি। এ সময় অজগরটি ছাগলটিকে ধরে ফেলে। অজগরটি পেঁচিয়ে ধরে ছাগলটির শরীর। ছাগলটি অজগরের হাত হতে বাঁচার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। অপরদিকে নিজের সর্বশক্তি দিয়ে শিকারকে জড়িয়ে ধরেছে অজগরটি। দীর্ঘক্ষণ চেষ্টা করার পরেও অজগরের নাগপাশ হতে ছাগলটি নিজেকে উদ্ধার করতে পারেনি।

অবশ্য শেষ পর্যন্ত হার মানতে হয় অজগরটিকেই। এর কারণ হলো পাশেই খেলাধুলা করছিল স্থানীয় কিছু যুবক। বিষয়টি তাদের নজরে এলে লাঠি-সোঠা দিয়ে সাপটির মাথায় আঘাত করে। যে কারণে শেষমেষ ছাগলটিকে ছেড়ে দেয় অজগরটি। উল্টো নিজেকে রক্ষার জন্য ঢুকে পড়ে বনের মধ্যে। অপরদিকে প্রাণে বেঁচে দৌড় দেয় ছাগলটি। প্রাণে বাঁচার কিই না আনন্দ!

এই ঘটনাটি ঘটেছিলো ভারতের বহরাইচের কতরনিয়াঘাটের ঘোষিণপুরবা নামক স্থানে। ইউটিউবে আপলোড করা ভিডিওটি দেখলে আপনাদের কাছেও বিষয়টি পরিষ্কার হবে।

Facebook Comments