টাঙ্গাইলের আলোচিত হত্যার প্রধান আসামি রাজধানী থেকে গ্রেফতার

0
4281

টাঙ্গাইল প্রতিনিধিঃ সম্প্রতি টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার আলোচিত হত্যার প্রধান আসামি তাহেরুল ইসলাম তোতাকে আজ গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। তবে এ সম্পর্কে প্রশাসন কর্তৃক সঠিক তথ্য পাওয়া যায় নি।

আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদ হত্যার অভিযোগে তাহেরুল ইসলাম তোতাসহ আরও কয়েকজনকে আসামি করা হয়। কিছুদিন আগে তোতা নিজ এলাকা থেকে পলাতক হবার পর আজ রাজধানীর গুলশান থেকে ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে গ্রেফতার করেন বলে তার পরিবার জানান।

তাহেরুল ইসলামের বড় মেয়ে মুক্ত সংবাদকে জানান, “মার্ডারের দিন আমাদের বাবা আমাদের সাথেই ছিলেন এবং তাকে ষড়যন্ত্র করে ধরে নিয়ে যাওয়া হয়েছে। এমপি’র পিএসকে ধাক্কা দিয়ে আমার আব্বুকে কিছু লোক মাইক্রোতে তুলে নিয়ে যায়। আমি বড় কিছু হলে এর প্রতিশোধ নিতাম।”

বাবার গ্রেফতারের বিষয়টি মুক্ত সংবাদকে নিশ্চিত করেন তার এক স্বজন(নাম প্রকাশে অনিচ্ছুক)। তবে তোতা’র পরিবার বিষয়টিকে ভিন্নভাবে দেখছেন। তারা বলছেন যে, এটা সম্পূর্ণ পরিকল্পিত এবং এরা ডিবি পুলিশ নন।

কোন এমপি’র পিএস কে ধাক্কা মেরে তোতাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে জানতে চাইলে মেয়ে বলেন, “আমরা সেখানে উপস্থিত ছিলাম না। আমরা ঢাকাতে অন্য বাসায় ছিলাম; শুনেছি। আর আমার মা অনেক অসুস্থ হয়ে পড়েছেন এবং আমার সামনে এইচ এস সি পরীক্ষা।”

মুক্ত সংবাদ কর্তৃক ভূঞাপুর থানায় ওসি’র সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে একজন কনস্টেবল ফোন ধরে জানান, “বিষয়টি সম্পূর্ণ ডিবির অধীনে। আমরা এ বিষয়ে কিছুই জানি না। আর কাউকে অভিযোগ করে আমাদের থানায় মামলা হয় নাই, মামলা হয়েছে অজ্ঞাতনামা।”

Facebook Comments