মেহেরপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

0
378

মোঃ হাসনাত জামান, মেহেরপুরঃ মেহেরপুর সরকারি কলেজের আয়োজনে দিনব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ১০টার দিকে সরকারি কলেজ-এর অধ্যক্ষ প্রফেসর বি.এম দেলোয়ার হোসেন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন । কলেজ মাঠে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতা শেষে এ দিন বিকালে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় । পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসর বি.এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ গোলাম রসুল। বিশেষ অতিথি  ছিলেন ক্রীড়া পরিচালনা কমিটির উপদেষ্টা ও রাষ্টবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আবদুল্লাহ আল আমিন, ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহবায়ক ও প্রাণিবিজ্ঞান বিভাগের অধ্যাপক আশরাফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জুয়েল রানা প্রমুখ।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে রাষ্টবিজ্ঞান বিভাগের প্রভাষক বশির আহাম্মেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কুদরত-ই খোদা রুবেল, সাধারন সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের দৌড়, ভারসাম্য দৌড়, লৌহ গোলক নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, পিলো পাসিং, র্দীঘ লাফ ও যেমন খুশি তেমন সাজো খেলার আয়োজন করা হয়। প্রধান অতিথি সকল বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন এবং কলেজের অধ্যক্ষ প্রফেসর বি.এম দেলোয়ার হোসেন প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন সরকারি কলেজের  শরীর র্চচা শিক্ষক আলমগীর হোসেন, অবসর প্রাপ্ত ক্রীড়া শিক্ষক মাসুদুল হাসান মাসুদ, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ. উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাজন মালিথা. সাবেক সভাপতি জুনায়েদ ইমতিয়াজ জুলফিকারসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা।

Facebook Comments