প্রকাশ পেল সারোয়ার শুভ’র “চল নামি” গানের মিউজিক ভিডিও

0
647

ইফতেখার আহমেদ নিপুঃ গত ২২ শে জানুয়ারি ঈগল মিউজিকের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল সারোয়ার শুভ’র “চল নামি” গানের মিউজিক ভিডিও।গান টিতে মডেল হয়েছেন ফুয়াদ ইসলাম এবং খান শুভ্রাতা।রোমান্টিক কথার ফুলঝুরিতে গানটির কথা ও সুর করেছেন সারোয়ার শুভ নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন অংকুর মাহমুদ।গানের কথার মতই রোমান্টিক একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সাইফুল হাফিজ খান।

“চল নামি” প্রসঙ্গে সারোয়ার শুভ বলেন মুক্ত সাংবাদকে বলেন- অনেক দিন পরে একটি রোমান্টিক গান করলাম। ঈগল মিউজিক প্রসংশার দাবীদার, কারন তারা গান টির একটি সুন্দর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। আমি আশা করছি গান টি সবার ভালো লাগবে।

16176690_1224524777640407_840735397_n

প্রায় তিন বছর পর আবারো গানে ফিরলেন সঙ্গীত শিল্পী সারোয়ার শুভ। ২০১২ সালে তার একক অ্যালবাম “বিলবোর্ড ভালোবাসা” এবং ২০১৩ সালে সর্বশেষ তার “ঘুম পাখি” গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়। এরপর অডিও বাজারের পাইরেসি ইস্যুতে কিছুটা অভিমান করেই গান থেকে দূরে সরে ব্যাস্ত ছিলেন তার ইঞ্জিনিয়ারিং পেশা নিয়ে। আর সেই মান ভাঙলো তার নতুন গান “চল নামি” দিয়ে। “চল নামি”একটি সুপার রোমান্টিক ধাঁচের গান। গত ৭ ডিসেম্বর গান টির একটি লিরিক ভিডিও প্রকাশ পায় ঈগল মিউজিক থেকে।

16144738_1224525567640328_1192967606_n

সারোয়ার শুভ’র গানে ফেরা এবং তার নতুন এই গানের জন্য শুভ কামনা জানিয়েছেন সঙ্গিতাঙ্গনের বিশিষ্ট জন সহ আরও অনেকেই। একটি ভিডিও ক্লিপে দেখা যায় শুটিং স্পট থেকে সরাসরি কথা বলছেন শুভ। আর এরপর পরই দেখা যায় শফিক তুহিন (সঙ্গীত শিল্পী), মাহমুদ জুয়েল (সঙ্গীত শিল্পী), নিরব (চলচিত্র অভিনেতা), জয় শাহরিয়ার (সঙ্গীত শিল্পী) , পারভেজ সাজ্জাদ (সঙ্গীত শিল্পী), সুমন কল্যাণ (সঙ্গীত পরিচালক), পুলক অধিকারী (সঙ্গীত শিল্পী), কিশোর (সঙ্গীত শিল্পী) , সোমেশ্বর অলি (গীতিকার), রবিউল ইসলাম জীবন (গীতিকার), সৈকত নাসির (চলচিত্র পরিচালক) , মাহমুদ মানজুর (সাংবাদিক), আহমেদ হুমায়ুন (সঙ্গীত পরিচালক), ইলিয়াস হোসাইন (সঙ্গীত শিল্পী) কে ।

সারোয়ার শুভ’র “চল নামি” গানের মিউজিক ভিডিও এর ইউটিউব লিঙ্কঃ

Facebook Comments