জবিতে ‘আন্তঃব্যাচ প্রেজেন্টেশন কম্পিটিশন ২০১৬’ অনুষ্ঠিত

0
358

মোহাম্মদ আসিফঃ

শিক্ষার্থীদের উপস্থাপণা কৌশলের উন্নয়নে জবিতে ম্যানেজমেন্ট বিভাগের পরিচালনায় ১১তম ব্যাচের প্রায় ২১৮ জন শিক্ষার্থীকে নিয়ে মাইক্রোইকোনমিক্স এর উপর আন্তঃব্যাচ উপস্থাপনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (২৩ শে নভেম্বর) এই প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড বিভাগের ২১৫ নং কক্ষে অনুষ্ঠিত হয়েছে। ২১৮ জন শিক্ষার্থীর মধ্যে নির্বাচিত ২০ জন শিক্ষার্থী নিয়ে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়।

২০ জন শিক্ষার্থীকে নিয়ে ৫ সদস্যের ৪ টি দল গঠন করা হয়। । সকাল ১০ টায় উপস্থাপনা প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড এর উদ্বোধন করেন ম্যানেজমেন্ট বিভাগের সিনিয়র শিক্ষক ড.মোশাররফ হোসেন। প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান এবং লেকচারার মো শফিকুল ইসলাম।

পুরো প্রতিযোগিতা অনুষ্ঠানটি পরিচালনা করেন বিভাগের প্রভাষক তাজনিন জাহান। প্রতিযোগিতায় সানজিদা এবং আবির সম্মিলিতভাবে শ্রেষ্ঠ উপস্থাপক নির্বাচিত হয়। ৪ টি দলের মধ্যে ‘Team Level’ বিজয়ী হয়। এবং দ্বিতীয় স্থান অর্জন করে ‘Vanquishers’.

তাজনিন জাহান জানান, ‘ এই প্রতিযোগিতাটি অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ভবিষ্যতে ক্যারিয়ার গঠনসহ বিভিন্ন প্রতিযোগিতায় সফলতা বয়ে আনবে।’

Facebook Comments