প্রথমবারের মতো রুপালি পর্দায় পিয়া

0
545

মডেলিং দিযে় মিডিয়ায় যাত্রা শুরু করেন এ সমযে়র প্রিয় মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। তিনি র‌্যাম্পে ও মিউজিক ভিডিওর মডেল হযে় সবার নজর কাডে়ন। পাশাপাশি সুদক্ষ অভিনযে়র মাধ্যমে পিয়া ছোটপর্দায় দর্শকদের হৃদয় হরণ করে নিতে সক্ষম হযে়ছেন। তারই ধারাবাহিকতায় এখন তিনি চলচ্চিত্রে থিতু হওয়ার স্বপ্ন দেখছেন। নভেম্বরে রুপালি পর্দায় পিয়া বিপাশার অভিষেক ঘটতে যাচ্ছে। ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ নামের ছবি নিযে় তিনি প্রথমবারের মতো রুপালি পর্দায় হাজির হচ্ছেন। ছবিটি পরিচালনা করেছেন সাযে়ম জাফর ইমামী। চলতি মাসের শেষ সপ্তাহে এটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে। এরপর দেশব্যাপী অর্ধশত প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে বলে পিয়া জানিযে়ছেন।

এ প্রসঙ্গে পিয়া বিপাশা জানিযে়ছেন, ‘আমার ক্যারিয়ারের প্রথম ছবি মুক্তি পেতে যাচ্ছে জেনে বেশ খুবই উচ্ছ্বসিত। মিডিয়ায় কাজ করার শুরু থেকেই আমি এই সমযে়র জন্য অধীর আগ্রহে ছিলাম। এখন আমি শুধু অপেক্ষার প্রহর গুনছি। এ ছবিতে আমি অভিনয় প্রতিভার সবটুকু উজাড় করে দেয়ার চেষ্টা করেছি। আশা করছি দেশের চলচ্চিত্রপ্রেমীদের কাছে ছবিটি গ্রহণযোগ্যতা লাভ করবে।’

‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবিতে পিয়া দ্বৈত চরিত্রে রূপদান করেছেন। তার অভিনীত চরিত্রের নাম হচ্ছে আদৃতা এবং কুহেলি। অ্যাকশন এবং রোমান্টিক ধাঁচের গল্প নিযে় এ ছবিটি নির্মিত হযে়ছে। সেই সঙ্গে এর প্রতিটি দৃশ্যের লোকেশন নির্বাচনেও চমক রাখা হযে়ছে।

এদিকে আসছে ১৯ নভেম্বর থেকে পিয়া বিপাশা তার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি ‘মনের রাজার’ শুটিং শুরু করছেন। এ ছবিটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব। প্রথম দিন একটি গানের দৃশ্য ধারণের কাজ হবে। এতে তিনি চিত্রনায়ক জাযে়দ খানের সঙ্গে জুটিবদ্ধ হবেন। গাজীপুরের বিভিন্ন লোকেশনে এর শুটিং হবে।

এদিকে সম্প্রতি পিয়ার ‘রাজনীতি’ নামে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল। কিন্তু নানা কারণে তিনি এ ছবিতে অভিনয় করছেন না। বর্তমানে ‘মনের রাজার’সহ পিয়ার আরো বেশ কযে়কটি চলচ্চিত্রে অভিনযে়র ব্যাপারে কথাবার্তা চলছে।

অন্যদিকে বর্তমানে পিয়া একটি টেলিছবির শুটিং নিযে় ব্যস্ত রযে়ছেন। ‘লোকসানি পোলা’ শীর্ষক এ টেলিছবিটি নির্মাণ করছেন মানুন। এটিএন বাংলায় এটি প্রচার হওয়ার কথা রযে়ছে। একই সঙ্গে দুই পর্দাতে অভিনয় করতে চান? এমন প্রশ্নের জবাবে পিয়া বলেন, ‘আমি শুধু চলচ্চিত্রেই নিজের ক্যারিয়ার গড়তে চাই। এখন হাতে ছবির কাজ কম বলে ছোটপর্দায় কাজ করছি। অচিরেই চলচ্চিত্র নিযে় পুরোপুরি ব্যস্ত হযে় পড়ব। তখন চাইলেও আর ছোটপর্দায় কাজ করেত পারব না।’

Facebook Comments