নওগায় ইউপি সদস্যের বিরুদ্ধে গরু ছিনতাইয়ের অভিযোগ

0
228

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলার পাতাড়ী ইউপির ৯ নং ওয়ার্ড সদস্য শফিকুল ইসলাম (৩০) এর বিরুদ্ধে গরু ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে কলমুডাঙ্গা বলদিয়াঘাট গ্রামের গরু ব্যবসায়ী মফিজুল বাদী হয়ে সাপাহার থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, গত ২১ অক্টোবর দিনাজপুর জেলার ফাসিলাডাঙ্গা হাট থেকে একটি লাল রংয়ের আড়িয়া গরু ৪৮ হাজার টাকা মূল্যে ক্রয় করে ওই হাট হতে নিজ বাড়ির আনে।

গত ২৪ অক্টোবর ভোরে জয়পুরহাট জেলার পাঁচবিবি হাটে গরুটি বিক্রি করার উদ্দেশ্যে রওনা হবার পথে করমুডাঙ্গা সাওতাল পাড়া ব্রীজের নিকট পৌছিলে হঠাৎ অতর্কিত ভাবে ইউপি সদস্য শফিকুল ইসলাম, তাঁর সহযোগী একই গ্রামের বাদল (২৬), আ: হাকিম (৫০), আবুল কালাম (৩৫) দলবল নিয়ে রাখাল রায়হানের হাতে থাকা গরুটি জোরপূর্বক ছিনিয়ে নেয়।

তখন তারা চিৎকার করতে থাকলে চকিদার ইলিয়াছ (৪৫) সহ বেশ কয়েকজন এগিয়ে আসলে ইউপি সদস্য সহ তার দলবলসহ গরুটি নিয়ে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে শালিষী বৈঠক করিলে বিবাদীগণ গরুটি ছিনিয়ে নেওয়ার কথা অস্বীকার করে বিভিন্ন তালবাহানা করে ও গরু ব্যবসায়ী মফিজুল কে ভয় ভিতি দেখায়।

এ বিষয়ে পাতাড়ী ইউপি চেয়ারম্যান মুকুল মিঞা জানান, বিষয়টি মিমাংসার চেষ্টা করে ব্যার্থ হয়েছি।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, সুষ্টু তদন্তের মাধ্যমে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে ইউপি সদস্য শফিকুল ইসলাম এর সাথে কথা হলে তিনি তাঁর বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করেন।

Facebook Comments