ধুমের পরবর্তী সংস্করণে ভিলেনের চরিত্রে হৃত্বিক-প্রভাস

0
1065

ধুম ফ্র্যাঞ্চাইজির ফেভারিট ভিলেন কে? প্রশ্নটা করলে ১০০ জনের মধ্যে  ৯০ জনই বলবেন হৃত্বিক রোশন। আর সম্প্রতি ‘বাহুবলী’তে অভিনয়ের পর প্রভাস যে বিশ্বখ্যাত হয়ে গিয়েছেন তা আর বলার প্রয়োজন নেই। ধুম-এর পরবর্তী সংস্করণে এই দুজনই এক সঙ্গে দেখা দিতে চলেছেন।
DHOOM 4 দিয়েই বলিউডে নিজের কেরিয়ার শুরু করতে চলেছে প্রভাস। সঙ্গে অবশ্যই থাকছেন হৃত্বিক। যশ চোপড়া ব্যানারের অন্যতম হিট ধুম সিরিজে এর আগে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহম, হৃত্বিক রোশন এবং আমির খান। আসলে এই সিরিজের আকর্ষণের কেন্দ্রে থাকেন ভিলেনই। তাই চতুর্থ সংস্করণে কে ভিলেন হবেন, এ নিয়ে জল্পনা ছিলই।
কখনও খবর ছড়িয়েছে সালমান খান পরবর্তী ছবিতে ভিলেনের চরিত্রে থাকছেন। কখনও সেই নাম হয়ে গিয়েছে রণবীর সিং বা রণবীর কাপুর। কখনও বা স্বয়ং বিগ বি। তবে সব নাম ছাপিয়ে চরিত্রের দাবিদার হয়ে উঠলেন প্রভাস। একটি প্রাইভেট স্ক্রিনিংয়ে ‘বাহুবলী’ ছবিটি দেখার পর আদিত্য চোপড়া এবং ছবির পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য ঠিক করেন প্রভাসকেই এই চরিত্রে ভালো মানাবে। তাঁদের বক্তব্য, বাহুবলীর সাফল্যই প্রমাণ করেছে যে প্রভাসের একটা প্যান-ইন্ডিয়া আবেদন রয়েছে। আরও এক ধাপ এগিয়ে প্রভাসকে নাকি ছবির স্ক্রিপ্টও পড়ে শোনানো হয়েছে।

 

 

Facebook Comments