একটি ভালোবাসার গল্প -হেদায়াতুন সরকার হীরা

0
1508

প্রায় ৩ বছর আগের কথা । লাল গোলাপ আর সাদা গোলাপ এর পরিচয় হলো । তারা দুজনেই বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হলো । এভাবে ২ মাস চলে যায় । লাল গোলাপ সাদা গোলাপ কে তার মনের কথা সব বলে দিলো । তারা দুজনেই প্রতিজ্ঞা বদ্ধ হলো যে কেউ কাউকে ছেড়ে যাবে না । তারা খুব ভালোবাসতে শুরু করল ।এত ভালোবাসা যে সবার নজরে পরার মতো । এক দিন কালো গোলাপ সাদা গোলাপকে প্রোপোজ করল । তাই সাদা গোলাপ এর বাবা কালো গোলাপ কে মারলো । লাল গোলাপ কথা টা জানলো ।পরদিন লাল গোলাপ সাদা গোলাপ এর থেকে বিস্তারিত জানতে চাইলো ।সাদা গোলাপ বলছিলো এমন সম্য় সাদা গোলাপ এর ফুফু দুজনকে দেখলো ।সাথে সাথে সাদা গোলাপ কে ডেকে আনলো ।সেদিন আর লাল গোলাপ এর সাথে সাদা গোলাপ এর দেখা হলো না ।

পরদিন সাদা গোলাপ লাল গোলাপ কে এসে বলল আমার সাথে তুমি আর কথা বলবে না ।লাল গোলাপ খুব কষ্ট পেল কিন্তু কাউকে বুঝতে দিল না । লাল গোলাপ এর কারন জানার জন্য চিঠি দিল কিন্তু উত্তর মিলল না ।খুব কষ্টে দিন কাটছে লাল গোলাপ‘র ।এভাবে দিন যাচ্ছে ।লাল গোলাপ সাদা গোলাপ কে চিঠি দেয় যদিও উত্তর মেলে না ।

একদিন সাদা গোলাপ লাল গোলাপ এর সাথে কথা বলার জন্য ইচ্ছা পোষন করলো ।দুজনেই মিলিত হলো ।কিন্তু সাদা গোলাপ লাল গোলাপ এর সামনে এসে কথা বলে না ।সেদিন আর কথা বলা হলো না ।তারপর লাল গোলাপ সাদা গোলাপ কে চিঠি দিতে থাকে । সাদা গোলাপ চিঠি পড়ে কিন্তু কখনো চিঠি দিত না লাল গোলাপ কে । এভাবে ২ বছর কেটে যায় ।এখন সাদা গোলাপ লাল গোলাপ এর থেকে অনেক দূরে । আর লাল গোলাপ কষ্টে দিন কাটায় আর চোখের জল ফেলে ।

Facebook Comments