বাংলালিংক হেলথ চেকআপ – ৬ মে পর্যন্ত

0
251

দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর বাংলালিংক মাত্র দুই হাজার টাকায় প্রিয়জন গ্রাহকদের জন্য নির্দিষ্ট হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টারে হেলথ চেকআপ সেবা পাওয়ার সুযোগ করে দিয়েছে।

প্রিয়জন গ্রাহকরা আগামী ৬ মে পর্যন্ত এই সুযোগ পাবেন বলে বৃহস্পতিবার (২১ এপ্রিল) সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলালিংক। গত ৭ এপ্রিল থেকে এই ক্যাম্পেইন শুরু হয়েছে।

বাংলালিংকের সঙ্গে চুক্তিবদ্ধ স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ঢাকায় প্রেসক্রিপশন পয়েন্ট, শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল, হেলথ অ্যান্ড হোপ স্পেশালাইজড হসপিটাল এবং ডিজিল্যাব মেডিক্যাল সার্ভিসেস লিমিটেড।

সিলেটে নূরজাহান হাসপাতাল লিমিটেড, চট্টগ্রামে মেট্রো ডায়াগনস্টিক সেন্টার, বরিশালে সাউথ অ্যাপোলো ডায়াগনস্টিক কমপ্লেক্স (প্রা.) লিমিটেড, রাজশাহীর আমানা হাসপাতাল লিমিটেড ও খুলনায় গাজী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল লিমিটেড।

হেলথ চেকআপ অফারটি পেতে প্রিয়জন গ্রাহককে ‘ Health’ লিখে ২০১২ নম্বরে এসএমএস করতে হবে। রিপ্লাই ম্যাসেজের মাধ্যমে গ্রাহককে তার সেবা পাবার অবস্থান সম্পর্কে জানানো হবে।

বাংলালিংকের হেড অফ কাস্টমার বেস ম্যানেজমেন্ট (বিটুসি) মার্কেটিং মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, ‘আমরা আমাদের গ্রাহকদের জন্য নতুন কিছু আনতে সব সময় চেষ্টা করে থাকি। এই হেলথ চেকআপ অফারের মাধ্যমে আমাদের সম্মানিত গ্রাহকরা তাদের প্রয়োজনীয় মেডিক্যাল পরীক্ষাসমূহের মাধ্যমে তাদের শারীরিক সুস্থতার ব্যাপারে আরও বিশদ জানতে পারবেন এবং নিজেদের আরও যত্ন নিতে পারবেন।’

Facebook Comments