ফেইসবুকে এশিয়ার সবচেয়ে বড় গ্রুপ “Evergreen Bangladesh”

0
1922
৫০ লক্ষ পেরিয়ে গ্রুপ সদস্য । এ উপলক্ষে এভারগ্রীন বাংলাদেশের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয় ।

মুক্ত সংবাদ ডেস্কঃ ফেইসবুকে গ্রুপ তালিকার শীর্ষে যে নামটি উঠে এসেছে সেটি হল “Evergreen Bangladesh” । বাংলাদেশের কয়েকজন তরুনের অক্লান্ত পরিশ্রম এবং মেধার বিকাশে “এভারগ্রিন বাংলাদেশ” গ্রুপ খুব শিঘ্রই বিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সেরাদের তালিকায় নিয়ে আসতে সক্ষম হয়েছে ।

এই গ্রুপে তুলে ধরা হয় গান,গল্প, কবিতা,বাংলাদেশের ইতিহাস ঐতিয্য, চিরসবুজ বাংলার অপরূপ দৃশ্য ও বিশ্বের অন্যান্য তথ্যসমূহ । “এভারগ্রিন বাংলাদেশ” গ্রুপের সদস্য সংখ্যা বর্তমানে ৫০ লাখের উপরে। খুব অল্প সময়ের মধ্যে গ্রুপটি ৫০ লক্ষ সদস্যের ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছে । এর পেছনে রয়েছে গ্রুপের এডমিনদের দিন রাত কঠোর পরিশ্রম। যে কারনে গ্রুপটি খুব পরিচ্ছন্ন । যেখানে নেই কোন অশ্লীল ও অপ্রয়োজনীয় কোন পোস্ট ।


সকলে আগ্রহের সাথে যোগদান করে গ্রুপের সৌন্দর্যকে আরো বৃদ্ধি করে গ্রুপকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে বলে মনে করেন গ্রুপের উদ্ভাবক মোহাম্মদ শান্ত।

গ্রুপের চেয়ারম্যান জনাব কায়সার আহম্মেদ রাজ বলেন , তাদের লক্ষ বাংলাদেশের সৌন্দর্য বিশ্ব দরবারে তুলে ধরা। এই গ্রুপের পেছনে যারা কাজ করছেন তারা সকলেই বাংলাদেশের উন্নয়নের স্বার্থে তাদের শ্রমকে ব্যায় করছেন ৷

যারা নিজেদের মেধা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তুলে ধরতে চান তারা তাদের গল্প, কবিতা অন্যান্য সকল প্রকার বাংলাদেশকে নিয়ে লেখা “এভারগ্রিন বাংলাদেশ” গ্রুপে পোস্ট করে বাংলাদেশের ভাবমূর্তি বিশ্ব দরবারে তুলে ধরার আহবান জানিয়েছেন গ্রুপের উদ্ভাবক মোঃ শান্ত ৷
গ্রুপ লিঙ্ক:- https://www.facebook.com/groups/bangladeshbiggestgroup

এক নজরে গ্রুপের কার্যকরী পরিশদের তালিকা তালিকা:
1. গ্রুপ ক্রিয়েটর সপ্নের রাজকুমার
2. চেয়ারম্যান Kaysar Ahmed Raz ## Md Mehoraj Ahmed
3. উপ-চেয়ারম্যান Rubel Hasan
4. এনালাইসিস শফিক ইসলাম
5. স্পেসালিস্ট এডমিন Monjurul Hasan Jony
6. স্পেসালিস্ট এডমিন Masum Ahmed
7. গ্রুপ কন্ট্রোলার ইমাদুল হক মুন্না
8. গ্রুপ কন্ট্রোলার Ashraful Alam
9. ভিআইপি এডমিন Md Miraj
10.ভিআইপি এডমিন Sham Bahar
11.এডমিন বিলাই মামু
12. এডমিন Jewel Shakh

Facebook Comments