বরিশালে শিক্ষকের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

0
34

যৌতুকলোভী শিক্ষক স্বামী পাঁচ লাখ টাকার দাবিতে স্ত্রীকে অমানুষিক নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে সোমবার রাতে পুলিশ গৃহবধূ তাইবা ইসলাম সেতুকে (২০) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। উপজেলার হাপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গৌরনদী হাসপাতালে চিকিৎসাধীন আগৈলঝাড়া উপজেলার ছোট বাশাইল গ্রামের প্রবাসী মনজু আলীর কন্যা তাইবা ইসলাম সেতু অভিযোগ করেন, এগারো মাস আগে সামাজিকভাবে উপজেলার হাপানিয়া গ্রামের দাদন আলী মাস্টারের ছেলে দিদারুল ইসলামের সাথে তার বিয়ে হয়। দিদারুল বর্তমানে ৩৭নং শরিফাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

সেতু আরো জানান, বিয়ের সময় যৌতুকলোভী দিদারুলের চাহিদা অনুযায়ী চার ভরি স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল পরিশোধ করা হয়। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই মোটরসাইকেলের দাবিতে দিদারুল তাকে নির্যাতন শুরু করেন।

পরবর্তীতে তাকে মোটরসাইকেল কিনে দেয়া হয়। সম্প্রতি ঢাকায় ফ্লাট কেনার জন্য পাঁচ লাখ টাকা যৌতুক আনার জন্য দিদারুল সেতুকে চাপ দেন। এতে সেতু অস্বীকৃতি জানালে প্রায়ই তাকে শারিরীক নির্যাতন করা হত। সর্বশেষ সোমবার রাতে দিদারুল তার দাবিকৃত টাকা আনার জন্য সেতুকে চাপ দেন। এনিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সেতুকে পানিতে ডুবিয়ে হত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ঘরের একটি কক্ষে আটক করে রাখেন দিদারুল ও তার মা। এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে।

Facebook Comments